শয়তানের শারিরিক নির্যাতন থেকে বাঁচার উপায়

রুকইয়াহ এর সাপ্লিমেন্ট হিসেবে তৈল ও মসলা ব্যবহার করা!
January 2, 2023
জ্বীন শয়তান থেকে বাঁচার একটি বিশেষ আমল
November 15, 2023
রুকইয়াহ এর সাপ্লিমেন্ট হিসেবে তৈল ও মসলা ব্যবহার করা!
January 2, 2023
জ্বীন শয়তান থেকে বাঁচার একটি বিশেষ আমল
November 15, 2023

শয়তানের শারিরিক নির্যাতন থেকে বাঁচার উপায়

সম্মানিত পাঠকবৃন্দ,

অনেক ভাই এবং বিশেষ করে বোনেরা আছেন যারা বিশেষ করে রাত্রিবেলা ঘুমন্ত অবস্থায় কিংবা জাগ্রত অবস্থায় জিন শয়তান দ্বারা হেনস্থার শিকার হোন কিংবা হেনস্থা হওয়ার মতো পরিস্থিতিতে পড়েন। এটা থেকে বাঁচা অনেক সময় পেরে উঠা যায় না। আমরা ইন শা আল্লাহ এটা থেকে বাঁচার উপায় আপনাদের বলে দিবো। তার আগে এই বিষয়ে একটু আলোচনা করি। এই টাইপের শয়তানদের আশিক জ্বীন বলে থাকেন অনেকে। আসলে আশিক জ্বীন বলতে আলাদা কোনো বিশেষ প্রজাতির জ্বীন নেই। আশিক বলতে বুঝানো হয় যেই শয়তান আপনার শরীরের ভেতের যাদুতে আক্রান্ত হওয়ার সময় কিংবা বদনজর হিংসার কারনে এসেছে তখন সে ওই রোগীর প্রতি আসক্ত হয়ে গেছে। মানুষ শয়তানরা যেমন মানুষকে রেইপ করতে চায় ঠিক তেমনি ওই শয়তান গুলোও সেটা করতে চায়। এটা সবার সাথে হয় না কারো কারো সাথে হয়ে থাকে। এগুলোর আরো অনেক কারন রয়েছে।

শয়তানের শারিরিক অত্যাচার থেকে বাঁচবো কি করে❓❓❓

উওর :: প্রথমে আপনাকে যেই কাজটি করতে হবে সেটা হলো ঘুমানোর আগে সুন্নাহ সম্মত যে আমল গুলো আছে সেগুলো করতে হবে।

•বিশেষ করে আয়াতুল কুরসি ১ বার পড়বেন। ❇️ তারপর দুই হাত মোনাজাতের মতো করবেন এবং ফুঁ দিবেন তারপর  সূরা ইখলাস ফালাক নাস পড়বেন এবং পা থেকে মাথা পর্যন্ত মুছবেন। আবার  দুই হাত  ওভাবে করবেন ফুঁ দিবেন তারপর সূরা ইখলাস ফালাক নাস পড়বেন এবং শরীর মাথা থেকে পা পর্যন্ত মুছবেন। আবারও একই জিনিস করবেন অর্থ্যাৎ মোট ৩ বার হবে আমলটি।

— সম্ভব হলে অযু করে ঘুমাবেন।

✳️এখন বলবো বিশেষ সেই আমলটি। আমলটি হলো কিছু পরীক্ষিত তথ্য সূত্রে জানা গেছে যে আপনারা যারা এসবে আক্রান্ত তারা যদি অলিভ অয়েল কিংবা অন্য কোনো তেলে আপনি সূরা কাফিরুন ইখলাস ফালাক নাস এবং আয়াতুল কুরসি পড়ে ফুঁ দেন এবং সেই তেলটি লজ্জাস্থান এবং যেসব জায়গায় শয়তান টাচ করে সেসব জায়গায় লাগিয়ে নেন ঘুমানোর আগে তাহলে ইন শা আল্লাহ শয়তান আপনাকে ওই রাতে শারিরিক নির্যাতন করতে পারবে না⚠️