সারা শরীরে ব্যাথার জন্য হিজামা করুন

সিহরুল মাওরুস সম্পর্কে জানি!
August 13, 2024
বাসায় যাদু আছে কি না বুঝার উপায়
August 13, 2024
সিহরুল মাওরুস সম্পর্কে জানি!
August 13, 2024
বাসায় যাদু আছে কি না বুঝার উপায়
August 13, 2024

সারা শরীরে ব্যাথার জন্য হিজামা করুন

সারা শরীরে ব্যাথার জন্য হিজামা করুন।
বদনজর এবং রিজিকে বাধা সমস্যার জন্য আমাদের একজন পেশেন্ট দুই বার শর্ট রুকইয়াহ করেছেন। তিনি অনেক যায়গায় চিকিৎসা নেওয়ার পর তেমন কার্যকারিতা পাচ্ছিলেন না! আমাদের এখানে দুই বার রুকইয়াহ করার ওর ফোন দিয়ে বললেন এখন সমস্যা অনেক টাকম বোধ করছি আলহামদুলিল্লাহ্!
.
তবে শরীরের কিছু কিছু অংশ প্রচণ্ড ব‍্যাথা অনুভব হয়। সেগুলোর জন্য তাকে হিজামা করার পরামর্শ দেওয়া হলো! তিনি আগ্রহ প্রকাশ করলেন এবং এপয়েন্টমেন্ট নিয়েছেন। আপনারা যারা প্রচণ্ড ব‍্যাথা সহ অন্যান্য সমস্যার জন্য হিজামা গ্রহন করতে পারেন।
.
কেননা রাসুল (সাঃ) হিজামা গ্রহন করছেন এবং সাহাবায় কেরামগন ও গ্রহন করছেন!!সারা শরীরে ব্যাথার জন্য হিজামা করুন। বদনজর এবং রিজিকে বাধা সমস্যার জন্য আমাদের একজন পেশেন্ট দুই বার শর্ট রুকইয়াহ করেছেন। তিনি অনেক যায়গায় চিকিৎসা নেওয়ার পর তেমন কার্যকারিতা পাচ্ছিলেন না!
.
আমাদের এখানে দুই বার রুকইয়াহ করার ওর ফোন দিয়ে বললেন এখন সমস্যা অনেক টাকম বোধ করছি আলহামদুলিল্লাহ্! তবে শরীরের কিছু কিছু অংশ প্রচণ্ড ব‍্যাথা অনুভব হয়। সেগুলোর জন্য তাকে হিজামা করার পরামর্শ দেওয়া হলো!
.
তিনি আগ্রহ প্রকাশ করলেন এবং এপয়েন্টমেন্ট নিয়েছেন। আপনারা যারা প্রচণ্ড ব‍্যাথা সহ অন্যান্য সমস্যার জন্য হিজামা গ্রহন করতে পারেন। কেননা রাসুল (সাঃ) হিজামা গ্রহন করছেন এবং সাহাবায় কেরামগন ও গ্রহন করছেন!!

Show less