প্রাথমিক পর্যায়ে অনুসরনীয় সেল্ফ রুকইয়াহ সাজেশন!

চুল পড়া বন্ধে হিজামার ব্যাবহার ও অন্যান্য উপকারিতা!
November 16, 2021
দূয়ার শক্তি!
January 4, 2022
চুল পড়া বন্ধে হিজামার ব্যাবহার ও অন্যান্য উপকারিতা!
November 16, 2021
দূয়ার শক্তি!
January 4, 2022

প্রাথমিক পর্যায়ে অনুসরনীয় সেল্ফ রুকইয়াহ সাজেশন!

প্রাথমিক পর্যায়ে অনুসরনীয় সেল্ফ রুকইয়াহ সাজেশন ।

 

আল্লাহর নামে শুরু করছি যিনি দয়মায় পরম দয়ালু
পর্ব ১) প্রকৃত রুকইয়াহ :
সেল্ফ রুকইয়াহ : রুকইয়াহ করার আগে আমাদের যে সব বিষয় আগে ঠিক করে নিতে হবে সেগুলো হলো :
১) ৫ ওয়াক্ত সালাত যথা সময়ে আদায় করে নিতে হবে। মানুষেস শরীরে শয়তান প্রবেশ করার পর যেই সকল সমস্যা দেখা দেয় তার অন্যতম হলো নামাজে আলসেমী করা নামাজ পড়তে না পারা! এজন্য নামাজ যথাসময়ে সঠিকভাবে আদায়ের সর্বাত্মক চেষ্টা করতে হবে। ইবাদাতে বাধার রুকইয়াগ গুলো শুনতে হবে।
২) বোনদের পর্দা করতে হবে নন মাহরাম দের এড়িয়ে চলতে হবে। ইন শা আল্লাহ
৩) বড় ধরনের কবিরাহ গোনাহ যেমন গান শোনা/নাটক সিনেমা/সিরিয়াল দেখা বা আরো অশ্লীল কিছু দেখা থেকে নিজেদের কে দূরে রাখতে হবে। নতুবা জীন শয়তান থেকে আপনার মুক্তি পাওয়া সহজ হবে না। মনে রাখবেন জীন শয়তান নিজের শরীর থেকে বের না হওয়ার জন্য অন্যতম একটি বাধা হলো কবিরাহ গোনাহ করা। এই গোনাহ শয়তানকে আরো শক্তিশালী করে তুলে শরীরে দীর্ঘদিন ধরে থাকার জন্য।
৪) তাবিজ কবজ কাগজ সুতা মাদুল ইত্যাদি এরকম জিনিস শরীরে ঘরে থেকে থাকলে তা যথাযথ ভাবে নষ্ট করতে হবে। কোনো কবিরাজ/ফকিরের কাছে গিয়ে থাকলে আল্লাহর কাছে তওবা করতে হবে এবং ভবিষ্যৎে কখনোই তাদের কাছে যাওয়া যাবে না। ঘরে শোকেজে মূর্তি পুতুল কিংবা ছবি টাঙানো থাকলে এগুলো সব ঢেকে ফেলতে হবে বা সরিয়ে ফেলতে হবে।
পর্ব ২)🍃 রুকইয়ার গাইড লাইন :
▪️প্রথমে আপনি জেনে নিবেন বদনজর/যাদুটোনা/জীনের আছরের লক্ষ্যণ গুলো কি কি। সেগুলোর ৩/৪ টি লক্ষ্যণ মিললে বুঝবেন আপনার সমস্যাটা হলো সেটা। আর আপনি যদি শিউর হোন আপনাকে যাদু করা হয়েছে তাহলে লক্ষ্যণ খোঁজতে হবে না।
• প্রথমে কমন রুকইয়া করবেন সেটা হলো : ২ লিটার পানির বোতল নিবেন এবং কোরআন তিলাওয়াত করবেন প্রতিদিন ৪৫ মিনিট থেকে ১ ঘন্টা। শুরুতে সূরা ফাতিহা আর সূরা বাকারা ৩০ মিনিট পড়বেন তারপর বাকি ১৫-৩০ মিনিট আয়াতুল কুরসি এবং সূরা ইখলাস/ফালাক্ব/নাস বার বার পড়তে থাকবেন এই সময়ে। ইন শা আল্লাহ। আপনি যদি যাদুতে আক্রান্ত হোন তাহলে এই আয়াতগুলোও পড়বেন সূরা বাকারার ১০২ নং আয়াত । সূরা আরাফ আয়াত: ১০৬-১২২। সূরা ইউনুস আয়াত: ৭৯-৮২।সূরা ত্বহা আয়াত: ৬৫-৬৯। এখন সূরা ফাতিহা সূরা বাকারা এবং বাকি সূরা পড়ার মাঝে মাঝে আপনি ওই পানির বোতলে ফুঁ দিয়ে পানিটাকে রুকইয়াহ পানি বানিয়ে ফেলবেন। সাথে তেলের মাঝে পড়ে ফুঁ দিয়ে তেলটাও রুকইয়াহ তেল করে নিতে পারেন ইন শা আল্লাহ
▪️ সেই পড়া পানি প্রতিদিন আপনি পান করবেন।
▪️ আরেকটা খুবই উপকারী জিনিস হলো বরই পাতার গোসল। এটা সপ্তাহে ৩ দিন করে মোট ১ মাস এভাবে গোসল করবেন। নিয়ম হলো : ৭ টা কাচা বরই পাতা (কুল বরইয়ের গাছের পাতা বা নর্মাল বরই গাছের পাতা) 🍃 নিবেন এবং সেগুলো পিষবেন পিষার পর সেই মিশ্রণটির উপর সূরা ফাতিহা ৩ বার আয়াতুল কুরসি ১ বার আর সূরা ইখলাস সূরা ফালাক সূরা নাস ৭ বার করে পড়ে ফুঁ দিবেন। চাইলে আরো বেশি সংখ্যকবার পড়তে পারেন। তারপর যে বালতিতে গোসল করবেন সেই বালতিতে সেই পিষা বরই পাতার গোসলের বালতির ভেতর 🪣 ফেলবেন তারপর পানি ছেড়ে🚰 বালতি ভরে নিবেন। তারপর সেখান থেকে গোসল করবেন। আর সামন্য পিষা বরই পাতা একটা গ্লাসে ঢেলে সেই পড়া পানির সাথে মিশিয়ে পান করে নিবেন।
▪️

🔹 যদি কেউ নিয়মিত বা প্রায় স্বপ্নে খেতে দেখেন যে এটা সেটার মানে হলো শয়তান কিছু স্বপ্নে খাইয়ে আপনাকে যাদু করতেছে যেটা পেটে যাচ্ছে। এটাকে পেটে থাকা যাদু বলা হয়। আপনি যা করবেন তা হলো ঘুমানোর আগে এক গ্লাস পানি পড়ে রাখবেন সূরা ইখলাস ফালাক নাস ৩ বার করে পড়ে..পানিটা কিছি একটা দিয়ে বিসমিল্লাহ বলে ঢেকে রেখে ঘুমাবেন না হয় শয়তান সেটি নষ্ট করে দিবে..ঘুমে কিছু খেতে দেখলে যখন ঘুম ভাংগবে তখন সাথে সাথে এই পানিটা পান করবেন বা খালি পেটে পান করবেন মুখ কুলি করে।

🟡 পেটের যাদুর রুকইয়ার অডিও শুনার আগে ২ লিটার পানির বোতলে খাওয়ার পানি নিবেন। তারপর সেই পানিতে নিচে দেওয়া কুরআনের আয়াত গুলো ১ বার করে পড়ে ফুঁ দিবেন। সূরা বাকারার ১০২ নং আয়াত । সূরা আরাফ, আয়াত: ১০৬-১২২। সূরা ইউনুস, আয়াত: ৭৯-৮২।সূরা ত্বহা, আয়াত: ৬৫-৬৯। সূরা ফালাক এবং সূরা নাস পড়বেন ৭ বার করে।
প্রতিবার আয়াত গুলো এবং সূরা পড়ার পর পানিতে ফুঁ দিবেন (একদম হালকা থুথু সহ ফুঁ) আর সবশেষে দুরুদ পড়বেন। সেই সাথে সেই ২ লিটার পানিতে খুবই সামন্য ১ চিমটি পরিমান লবণ মিশিয়ে নিবেন। তারপর পেটের যাদুর রুকইয়াহ অডিও শুনতে থাকবেন আর বেশি করে ওই পড়া পানিটা পান করবেন যাতে বমি এসে যায়! ইন শা আল্লাহ।

আমাদের Quranictreatmentbd ইউটুবে চ্যানেলে অনেক রুকইয়াহ রয়েছে। সেখান থেকে রুকইয়ার অডিও গুলো শুনতে পারবেন। এছাড়াও আমাদের এই ওয়েবসাইটেও রুকইয়ার অডিও ডাউনলোড কশে শুনার ব্যবস্থা রয়েছে। আমাদের এই ওয়েবসাইটে আরো নানান পরামর্শ রয়েছে রুকইয়াহ বিষয়ক। সেগুলোও চাইলে পড়তে পারেন ইন শা আল্লাহ

▪️ আপনার সমস্যা যদি বদনজর হয় তাহলে বদনজরের অডিও রুকইয়াহ তিলাওয়াত শুনবেন ইউটুব থেকে বা ডাউনলোড করে নিয়ে শুনতে থাকবেন প্রতিদিন।ইন শা আল্লাহ। যদি যাদুটোনা হয় তাহলে যাদুর রুকইয়াহ অডিও তিলাওয়াত শুনবেন। ইউটুবে লিখে সার্চ দিলেই পেয়ে যাবেন। যদি জীন শয়তানের আছরের রোগী হন তাহলে “আয়াতুল হারক” লিখে সার্চ দিয়ে শুনবেন ইন শা আল্লাহ।
▪️ এক সপ্তাহ এরকম নিয়ম ফলো করার পর আপনি যে বিষয়ের রোগী সে বিষয়ের আয়াত ৩০ মিনিট তিলাওয়াত করবেন যেমন যাদুর রোগী হলে যাদুর আয়াত তিলাওয়াত করবেন। নেটে কোরআনে যাদুর আয়াত লিখে সার্চ দিলে আয়াত গুলো পেয়ে যাবেন ইন শা আল্লাহ।
আগের রুকইয়াহ নিয়ম গুলো ফলো করবেন। এভাবে যতোদিন না পুরোপুরি সুস্থ্য না হন ততোদিন করতেই থাকবেন ইন শা আল্লাহ।
▪️ হিসনুল মুসলিম আ্যপ/বই থেকে সকাল বিকেলের দো’আ গুলো পড়বেন প্রতিদিন এবং এটা মৃত্যুর আগ পর্যন্ত জীবনের প্রতিদিনের সাথি বানিয়ে নিবেন। এটা প্রটেকশনের কাজ দিবে ভবিষ্যৎে ইন শা আল্লাহ
▪️ বোনদের পিরিয়ডের সময় তিলাওয়াতের পরিবর্তিতে রুকিয়ার অডিও ২ বেলা করে শুনবেন ইন শা আল্লাহ। পিরিয়ড শুরুর আগেই পানি পড়ে রাখবেন আর একটু একটু করে ব্যবহার করবেন যাতে পিরিয়ড শেষ হওয়ার আগেই পানি ফুরিয়ে না যায়। ইন শা আল্লাহ
▪️ দো’আ সবচেয়ে বড় রুকিয়া! যে সময়ে দো’আ কবুল হয় যেমন আযানের পরপরই/বৃষ্টির সময়/শেষ রাতে/সিজদায়/জুমু’আর দিন আছরের পর মাগরিবের ৩০ মিনিট আগে সেই সময় গুলো তে বেশি করে আপনার সমস্যা গুলো মুক্তির জন্য দো’আ করবেন অন্য মুসলিম ভাইবোনদের জন্য দো’আ করবেন তাহলে মালাইকারা (ফেরেশতারা) আপনার জন্যও একই দো’আ করবে।
▪️ সবর (ধৈর্য্য) ধরা : আমাদের জীবনটাই হলো পরীক্ষা..ভালো খারাপ সময় আসবে..তাই ধৈর্য্য ধরে ভালো সময়ের জন্য অপেক্ষা করে যাবেন।
▪️ ঔষধের যেমন সাইড ইফেক্ট আছে রুকইয়াহ আছে। এরকম রুকইয়াহ করার কয়েকদিন পর শরীর খারাপ করলে ভয় পাবেন না হাল ছাড়বেন না বরং এটা কাজে দিতেছে ভেবে আরো খুশি মনে করে যাবেন ইন শা আল্লাহ।
▪️ কোনো সমস্যা হলে আমাদেরকে কমেন্টের জানাবেন। ইন শা আল্লাহ ▪️ সম্পূর্ণ আশা ভরসা একমাত্র আল্লাহ সুবহানাহুওয়াতা’আলার উপর করবেন। মনে রাখবেন তিনি চাইলে মূহুর্তেই আপনি ভালো হয়ে যাবেন ইন শা আল্লাহ
পর্ব ৩) : রুকইয়াহ অডিও।
বিঃদ্রঃ কখনো শুয়ে অডিও শুনবেন না চেয়ারে বা বিছানায় বসে শুনবেন ইন শা আল্লাহ। কারন না হয় ঘুমিয়ে পড়তে পারেন জীন অডিও না শুনার জন্য ঘুম পাড়িয়ে দিবে।
বদনজরের রুকিয়ার অডিও :
কমন সাধারণ রুকিয়ার অডিও : https://youtu.be/BFPkzD0wjBI
কমন সাধারণ রুকিয়া + শিফা : https://youtu.be/VCtieXh_7qY
আশিক জেনাকারী শয়তানের রুকিয়ার অডিও : https://youtu.be/c9ECXZLDw2w
যাদুটোনায় আক্রান্ত রুকিয়ার অডিও : https://youtu.be/AXzv7qN07Uc
শয়তানকে কষ্ট দেওয়ার রুকিয়া : https://youtu.be/EwfVlRB0fSk
মাথায় বসবাস কারী শয়তানের রুকিয়ার অডিও : https://youtu.be/fuct81hDjYA
চুল পড়ার রুকিয়ার অডিও : https://youtu.be/G88T7GOEzBk
শয়তানকে কষ্ট দেওয়ার রুকিয়ার অডিও : https://youtu.be/uXrxA5EPm3M
বিচ্ছেদের/তালাক যাদুর রুকিয়ার অডিও : https://youtu.be/kQssOyRdqBs
রুকিয়ার আজান : https://youtu.be/Gf8yjNxBo8s
পেটে খাওয়ানো সপনে খাওয়ানোর যাদু : https://youtu.be/6VjH2u7jMsk
শরীরে ব্যাথা অসুস্থ্য থাকার রুকিয়া : https://youtu.be/6O4rQncIV4A
নতুন পুরাতন শরীর যাদুর গিট নষ্টের রুকিয়া : https://youtu.be/JID7VKhjl78
যাদুকরদের বিরুদ্ধ্যে অভিশাপের বদদো’আ : https://youtu.be/uO5VHphOZzQ
Colected